Letter to Father about Your New Friend in Bengali বাবার কাছে লেখা চিঠি

Admin
0
Letter to Father about Your New Friend in Bengali Language : In this letter we are providing বাবার কাছে লেখা চিঠি. তােমার নূতন বন্ধু সম্পর্কে তােমার বাবাকে একটা চিঠি লেখ, তুমি তার কি পছন্দ কর সে সম্পর্কে লিখে জানাও. Bengali Letter to Father about Your New Friend.

Letter to Father about Your New Friend in Bengali বাবার কাছে লেখা চিঠি

ঘর নং-১১, বিদ্যার্থীদের আবাস
মডার্ন স্কুল
বারাখাম্বা বােড
নূতন দিল্লী-১০০০১
সেপ্টেম্বর ১৩, ২০০...
শ্রীচরণেষু বাবা,
তুমি কেমন আছাে? আমি এখানে ভালােই আছি এবং আশা করি বাড়ির সকলেই কুশলে আছে।
তুমি জেনে খুশী হবে যে আমি আমার বন্ধুর দলে আর একটা নূতন নাম লিখেছি। সে আমার সহপাঠী। তার নাম রাজেশ চাকী। সে আমার খুবই ভালাে বন্ধু হয়ে উঠেছে, এবং আমাদের সম্পর্কের গভীরতাও বৃদ্ধি পেয়েছে। আমার একটা বড় বন্ধুর দল থাকতেও কেন আমি অন্য আর একটি ছেলের সাথে বন্ধুত্ব পাতালাম তা ভেবে তুমি নিশ্চয়ই অবাক হচ্ছাে।
বাবা, আমার নূতন বন্ধুটি খুবই বুদ্ধিমান। সে ইংরাজীতেও খুব ভালাে। ইংরাজীর শিক্ষক তার সম্পর্কে উচ্চ ধারণা পােষণ করেন। অঙ্ক, ভৌত বিজ্ঞান এবং রাসায়নেও সে সমান পারদর্শী। সে খুব ভালাে ক্রিকেটও খেলে। আমি তার সাথে আরও গভীর বন্ধুত্ব করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা দুজনে প্রতিদিন এক সাথে পড়াশােনা করি। সে প্রচণ্ড উদ্যোগী এবং সক্রিয়। সে স্কুলের ডিবেট এবং নাটক সবেতেই অংশগ্রহণ করে। সে প্রচুর পুরস্কারও লাভ করেছে।
সে বেশ গণ্যমান্য পরিবারের ছেলে। সে প্রধান শিক্ষকের ছেলে এবং তার মা ধার্মিক প্রকৃতির মানুষ। আমি তাদের বাড়িতে গেলে তিনি আমার খুব যত্ন করেন।
যাতে আমাদের বন্ধুত্ব বজায় থাকে তার জন্য তুমি প্রার্থনা কর। মাকে আমার প্রণাম জানিও এবং বিমলা ও গুলশানকে আমার ভালােবাসা দিও।
ইতি
তােমার স্নেহের ছেলে লােকেশ।

Post a Comment

0Comments
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !