Application to Principal for Scholarship in Bengali বৃত্তির জন্য অধ্যক্ষের কাছে আবেদন পত্র

Admin
0
Application to Principal for Scholarship in Bengali Language : In this letter we are providing বৃত্তির জন্য অধ্যক্ষের কাছে আবেদন পত্রBengali Application to Principal for Scholarship.

Application to Principal for Scholarship in Bengali বৃত্তির জন্য অধ্যক্ষের কাছে আবেদন পত্র

৪ঠা জুন, ২০০...
প্রধান শিক্ষক মহাশয়ের সমীপেষু
মডেল স্কুল
দয়া বস্তি
নূতন দিল্লী
মহাশয়,
 একান্ত শ্রদ্ধার সাথে জানাচ্ছি যে, আমি আপনার বিদ্যালয়ের একাদশ শ্রেণীর গ-বিভাগের ছাত্র। আমি খুবই দরিদ্র পরিবারের সন্তান। আমার বাবা রেলের উচ্চপদস্থ কর্মচারী ছিলেন, তিনি গতমাসে অবসরগ্রহণ করেছে। 

ফলে বর্তমানে আমাদের পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। তিনি প্রতিমাসে মাত্র ২০০০ টাকা ভাতা পাবেন, এই সামান্য টাকার মধ্যেই আমাদের খাদ্য, বস্ত্র, বাসস্থান এবং শিক্ষার যাবতীয় খরচ করতে হবে। সুতরাং এই অবস্থায় আমার পড়াশােনা চালিয়ে যাওয়া খুবই কষ্টদায়ক হয়ে উঠেছে। আপনি আপনার স্কুলে পড়াশােনা করতে খুবই আগ্রহী।

আমি শুধুমাত্র ভালাে ছাত্রই নই তারই সাথে আমি জুনিয়ার ফুটবল টিমের ক্যাপ্টেন। এন্টার স্কুল ডিবেট কমিপিটিশান’-এও আমি স্কুলের হয়ে পুরস্কার পেয়েছি। আমার ইচ্ছা ডাক্তার হয়ে দেশের সেবায় নিজেকে উৎসর্গ করব।

আপনি যদি আমাকে অবৈতনিক পড়ার সুযােগ দেন এবং বৃত্তির ব্যবস্থা করে দেন তবে আমি বিশেষ ভাবে বাধিত থাকব। আমি নিশ্চিত যে আপনি আমাকে অবশ্যই সাহায্য করবেন। আপনার দয়াই আমাকে স্বপ্ন পুরণে সাহায্য করবে এবং আমি ডাক্তার হয়ে নিজের আশাপূরণ করতে পারব। আপনার এই দয়া আমি আজীবন স্মরণে রাখব। আমি নিশ্চিত যে আপনি : শীঘ্রই আমার বৃত্তির ব্যবস্থা করে দেবেন।

ধন্যবাদের সহিত
আপনার একান্ত অনুগত
গৌতম পাল
দশম শ্রেণী, বিভাগ-খ

Post a Comment

0Comments
Post a Comment (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !