Sunday, 26 July 2020

Letter to Newspaper Editor in Bengali সংবাদপত্রের সম্পাদক কে একটি চিঠি

Letter to Newspaper Editor in Bengali Language : In this letter we are providing সংবাদপত্রের সম্পাদক কে একটি চিঠি. শহরের বিভিন্ন স্থানে পার্ক ও বাগানের প্রয়ােজন, সে সম্পর্কে সংবাদ পত্রের সম্পাদককে একটা চিঠি লেখ। Bengali Letter to Newspaper Editor.

Letter to Newspaper Editor in Bengali সংবাদপত্রের সম্পাদক কে একটি চিঠি

১লা ডিসেম্বর, ২০০...
সম্পাদক মহাশয়ের সমীপেষু 
দ্যা স্টেটসম্যান 
নূতন দিল্লী 
মহাশয়,
আমাদের শহরের কয়েকটি স্থানে পার্ক এবং বাগান গড়ে তােলা খুবই প্রয়ােজন, আমি আপনার প্রকাশিত দৈনিক অনুচ্ছেদের মাধম্যে সাধারণ মানুষ ও দিল্লী পৌরসভার দৃষ্টি আকর্ষণ করাতে চাই। 
এটা খুবই সত্যি কথা যে দিল্লী এখন জনমগ্ন শহরে পরিণত হয়েছে। প্রতিদিন জনসংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মানুষদের খুবই দমবন্ধ করা পরিবেশে বাস করতে হয়। তারা বেঁচে থাকার জন্য স্বাস্থ্যকর জল এবং স্নিগ্ধ বাতাস পর্যন্ত পায় না। পার্ক এবং বাগানকে শহরের ফুসফুস বলে চিহ্নিত করা যায়। এটি থেকে পার্কে এসে মুক্তির স্বাদ খুঁজে পাবে।
সুতরাং জন সাধারণের জন্য একটা পার্ক গড়ে ওঠা যে কতটা প্রয়ােজনীয় তা বুঝিয়ে এই বিষয়ে সতর্ক দৃষ্টি দেওয়ার জন্য অনুরােধ করব।
ধন্যবাদের সহিত 
আপনার একান্ত অনুগত
সঙ্গীতা
এস-৪৩০, গ্রেটার কৈলাশ
নূতন দিল্লী-১১০০৪৮


SHARE THIS

Author:

I am writing to express my concern over the Hindi Language. I have iven my views and thoughts about Hindi Language. Hindivyakran.com contains a large number of hindi litracy articles.

0 comments: