Thursday, 23 July 2020

Letter to Principal for Remission of Fine in Bengali ফাইন প্রেরণের জন্য অধ্যক্ষকে চিঠি

Letter to Principal for Remission of Fine in Bengali Language : In thir letter we are provifing ফাইন প্রেরণের জন্য অধ্যক্ষকে চিঠি. তােমার স্কুলের প্রধান শিক্ষকের কাছে জরিমানা হ্রাস্ত্র করতে বলে একটা আবেদন কর. Bengali Letter to Principal for Remission of Fine.

Letter to Principal for Remission of Fine in Bengali ফাইন প্রেরণের জন্য অধ্যক্ষকে চিঠি

৩১শে অক্টোবর, ২০০...
প্রধান শিক্ষিক মহাশয়ের সমীপেষু
গভর্মেন্ট গার্লস সিনিয়ার সেকেন্ডারি স্কুল
জঙ্গপুরা, নূতন দিল্লী
মহাশয়া,
আমি অত্যন্ত শ্রদ্ধার সাথে জানাচ্ছি যে, আমি আপনার বিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র। আমি স্কুলের মাসিক অর্থনীতি শাস্ত্রের পরীক্ষা দিতে পারিনি, এই কারণে আমাদের অর্থনীতির শিক্ষক শ্রী যশ পাল আমাকে শাস্তি দেওয়ার জন্য জরিমানা ধার্য করেছেন।
আমি সত্যি বলছি যে, আমি পরীক্ষা দেওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত ছিলাম কিন্তু সেই দিনই হঠাৎ করে আমার বাবা হৃদরােগে আক্রান্ত হন। আমি সেই দিন তাকে নিয়ে হাসপাতালে যাই আর আমার সারাদিন সেখানেই কেটে যায়। আমার দাদা অফিসের কাজে বাইরে গেছেন সতুরাং তাকে দেখার জন্য আর কেউ ছিল না। কয়েকজন ছাত্র শিক্ষককে আমার বিরুদ্ধে কিছু কথা বলেছে। তাই তিনি আমার উপর পঞ্চাশ টাকা জরিমানা ধার্য করেছেন। আমি যেকোন সময়ে পরীক্ষা দিতে প্রস্তুত।
এছাড়া আমি আপনাকে আমার জরিমানা কমানাের জন্য অনুরােধ করছি। ভবিষ্যৎ এ আমি যথেষ্ট সচেতন হয়ে সমস্ত পরীক্ষা দেব। আপনি আমার এই আবেদন মঞ্জুর করলে আমি বিশেষ ভাবে বাধিত থাকব।
বিনীত
আপনার একান্ত অনুগত
প্রিয়াঙ্কা
একাদশ শ্রেণী, বিভাগ-ক

SHARE THIS

Author:

I am writing to express my concern over the Hindi Language. I have iven my views and thoughts about Hindi Language. Hindivyakran.com contains a large number of hindi litracy articles.

0 comments: