Wednesday, 7 April 2021

Letter to Your Friend Who Has Met With An Accident in Bengali Language

Letter to Your Friend Who Has Met With An Accident in Bengali Language: তােমার অসুস্থ বন্ধু ড. রাম মনােহর লােহিয়া হাসপাতালে ভর্তি, তার আরােগ্য কামনা করে এবং তাকে তাড়াতাড়ি সুস্থ হওয়ার জন্য উৎসাহ দিয়ে একটা চিঠি লেখ.

Letter to Your Friend Who Has Met With An Accident in Bengali Language

১৩/৫ শক্তি নগর
দিল্লী।
ডিসেম্বর ২, ২০০...
প্রিয় বন্ধু বিনিৎ
গতকাল তােমার দুর্ঘটনার কথা জানতে পেরে খুবই দুঃখ পেয়েছি। তােমার ভাইয়ের মুখে শুনলাম তুমি মাথায় আঘাত পেয়েছে এবং তােমার ডান পাটিও ভেঙে গেছে। এই দুঃখ জনক সংবাদ আমাদেরকে খুবই আহত করেছে।
ভগবানের কৃপায় তুমি এখন বিপদের বাইরে। এই হাসপাতালের ডাক্তাররা খুবই শিক্ষিত। তােমার চিকিৎসা খুবই ভালাে হবে। আমি নিশ্চিত . যে তােমার আঘাতগুলি খুব দ্রুত নিষ্পত্তি হবে। পা ভেঙে যাওয়ার জন্য তােমাকে কিছুদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।
তুমি তােমার পড়ার বিষয় নিয়ে একদম চিন্তা কর না। স্কুলের পড়া খুবই দ্রুত গতির সাথে এগিয়ে যাচ্ছে সে বিষয়ে সন্দেহ নেই কিন্তু আমি স্কুলের সমস্ত নােট তােমার জন্য তৈরি করে রাখব। সুস্থ হওয়ার পর প্রত্যেক বিষয়ের সমস্ত নােট তুমি পেয়ে যাবে।
আমি ররিবার তােমার বাড়ি আসব। যদি আমি তােমার কোন উপকারে লাগি তবে তা লিখে জানাতে দ্বিধা কর না।
ইতি
তােমার বন্ধু
সুরেন্দ্র

SHARE THIS

Author:

I am writing to express my concern over the Hindi Language. I have iven my views and thoughts about Hindi Language. Hindivyakran.com contains a large number of hindi litracy articles.

0 comments: